সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিচার চাইনা,মেয়ের লাশ চাই

বিচার চাইনা,মেয়ের লাশ চাই

নিউজ ডেস্ক ◾রাজধানীর শাহজাহানপুরের আমতলা মসজিদ এলাকায় দুর্বৃত্তের এলোপাতাড়ি গুলিতে নিহত কলেজছাত্রী সামিয়া আফনান জামালের (২২) শান্তিবাগের বাসায় চলছে শোকের মাতম।

শোকে অনেকটাই নির্বাক সামিয়ার মা হোসনেয়ারা। তিনি এখন তাঁর প্রিয় সন্তানের লাশের অপেক্ষায়। শোকে কাতর এই মা বলেন, ‘বিচার চাই না। শুধু মেয়ের লাশ আমাকে পৌঁছে দিলেই হলো।আমি মেয়ের লাশ চাই।’ আর সামিয়ার বাবা মো. জামাল উদ্দিন বলেছেন, ‘কার শাস্তি চাইব? বিচার নাই, বিচার কার কাছে চাইব?

রাজধানীর বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছিলেন সামিয়া। অকৃতকার্য হওয়ায় আবার পরীক্ষা দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।

গতকাল রাত সোয়া ১০টার দিকে শাহজাহানপুরের আমতলা মসজিদ এলাকায় দুর্বৃত্তের এলোপাতাড়ি গুলিতে নিহত হন মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ওরফে টিপু (৫৮)। একই ঘটনায় নিহত হন সড়কে যানজটে আটকা পড়ে রিকশায় বসে থাকা সামিয়া।

একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত সামিয়ার বাবা জামাল উদ্দিন বলেন, ‘খিলগাঁওয়ের বান্ধবীর বাসা থেকে আমাদের বাসায় আসছিল সামিয়া। পরে ওর আম্মু বলল, “তোর মামা চট্টগ্রাম থেকে আসছে, বাসায় থাকার সমস্যা, আজকে তোর আসার দরকার নাই, বান্ধবীর বাসায় থাক।” পরে সামিয়া বান্ধবীর বাসায় ফিরে যাচ্ছিল, তখন এ ঘটনা ঘটে। তখন ওর বান্ধবী সঙ্গেই ছিল।’

জামাল উদ্দিন বলেন, তাঁর মেয়ের পিঠের বাঁ পাশে গুলি লেগেছে।জামাল উদ্দিন বলেন, ‘সন্তানের এ রকম মৃত্যু কোনো মা-বাবারই কাম্য নয়।’

প্রীতির গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদ নগরে।শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।